“ট্রেন্ডি বাংলাদেশ” অনলাইন ডেলিভারির শর্তাবলী"
ঢাকার ভিতর অনলাইন অর্ডারের ক্ষেত্রে শর্তাবলী
- শুধুমাত্র ঢাকার ভিতরে অনলাইন অর্ডারের ক্ষেত্রে ‘Cash on Delivery (COD)’ তে অগ্রিম ডেলিভারি চার্জ দেওয়া লাগবে না।
- অনলাইন অর্ডারে ক্ষেত্রে অর্ডার কনফার্ম হওয়ার পর ১-৩ কার্যদিবস সময় লাগতে পারে।
- ডেলিভারি চার্জ পণ্য ও স্থান ভেদে ভিন্ন হতে পারে।
- আমাদের ডেলিভারি পার্টনারগন যারা আছেন (যেমনঃ Pathao, RedX, Delivery Tiger, PaperFly, Triple ''S'' Express BD) তারা এক্ষেত্রে তাদের নিজস্ব শর্তাবলী সংরক্ষন করেন।
- ক্রেতার অর্ডারক্রীত পণ্য স্টকে না থাকলে এক্ষেত্রে ক্রেতার সম্মতিক্রমে পণ্যটি পরিবর্তন অথবা এটার মূল্য রিফান্ড করা হবে।
- হোম ডেলিভারির সময় ক্রেতা, পণ্য ব্যবহার করার সুযোগ পাবেন না, তবে ক্রেতা চাইলে আনবক্সিং এর সময় ভিডিও ধারন করে রাখতে পারেন। কোন ধরনের ত্রুটিিযুক্ত পন্য গ্রহন করলে ২৪ ঘন্টার মধ্যে আমাদেরকে অবহিত করুন।
ঢাকার বাইরে অনলাইন অর্ডারের ক্ষেত্রে শর্তাবলী
- ঢাকার বাইরে অনলাইন অর্ডারের ক্ষেত্রে ‘Cash on Delivery (COD)’ তে অগ্রিম ডেলিভারি চার্জ দেওয়া লাগবে। এক্ষেত্রে ক্রেতাকে ডেলিভারি চার্জ সম্পূর্ণ বা প্রোডাক্ট বুকিং চার্জ আংশিক বা সম্পূর্ণ অগ্রিম প্রদান করতে হবে।
- অনলাইন অর্ডারে ক্ষেত্রে অর্ডার কনফার্ম হওয়ার পর ৩-৫ কার্যদিবস সময় লাগতে পারে।
- কুরিয়ার সাভিস চার্জ ও কন্ডিশনাল পেমেন্ট চার্জ ক্রেতাকে বহণ করতে হবে। পণ্য পৌছানোর সময়কাল ও ডেলিভারি চার্জ নির্ভর করবে নির্দিষ্ট কুরিয়ার সার্ভিস ও প্রোডাক্টের ভিন্নতার উপর।
- পণ্য বুকিং এর পর আর কোনো দায়িত্ব ট্রেন্ডির নয়। তবে ক্রেতা বুকিং সংক্রান্ত যাবতীয় তথ্য ট্রেন্ডি থেকে সংরক্ষন করতে পারবে।
- ক্রেতার অর্ডারক্রীত পণ্য স্টকে না থাকলে এক্ষেত্রে ক্রেতার সম্মতিক্রমে পণ্যটি পরিবর্তন অথবা এটার মূল্য রিফান্ড করা হবে।
- কুরিয়ারে পাঠানো পণ্য ক্রেতাকে তার নিকটস্থ ব্রাঞ্চ থেকে সংগ্রহ করতে হবে।
- যেকোন প্রয়োজনে টেলিফোনে আমাদের সাথে যোগাযোগ করুন এই 01896-177704 নাম্বারে।
“Trende Bangladesh” Online Delivery Terms & Conditions"
For Online Orders within Dhaka:
- For online orders within Dhaka, no advance delivery charge is required for ‘Cash on Delivery (COD)’ orders.
- Orders may take 1–3 business days to be delivered after order confirmation.
- Delivery charges may vary depending on the product and location.
- Our delivery partners (such as Pathao, RedX, Delivery Tiger, PaperFly, Steadfast BD) have their terms and conditions, which will apply.
- If the ordered product is out of stock, we will offer a replacement with the customer’s consent or issue a refund.
- During home delivery, customers will not be allowed to use the product before payment, but they are welcome to record a video during unboxing. If you receive a defective product, please inform us within 24 hours.
For Online Orders Outside Dhaka:
- For online orders outside Dhaka, advance payment of delivery charges is required for ‘Cash on Delivery (COD)’ orders. Customers may need to pay the full delivery charge or a partial/full booking fee in advance.
- Orders may take 3–5 business days to be delivered after order confirmation.
- Customers are responsible for courier service charges and conditional payment fees. The delivery time and cost will depend on the specific courier service and the product.
- Once the product is booked, Trendy holds no further responsibility. However, customers can keep the booking information provided by Trendy.
- If the ordered product is out of stock, we will offer a replacement with the customer’s consent or issue a refund.
- Products sent by courier must be collected from the customer’s nearest branch. For any inquiries, please contact us at 01896-177704.